সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে এসএসসি’৯৫ ব্যাচের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে এসএসসি’৯৫ ব্যাচের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে এসএসসি-৯৫ ব্যাচের উদ্দোগে করোনা দুর্যোগে কর্মহীন ও দরিদ্র-অসহায় ৩’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১ টার সময় নবাবগঞ্জ সরকারী কলেজ মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। কর্মহীন অসহায় ও গরিব পরিবারে মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি আটা, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তৈল ও ১ পাকেট করে লাচ্ছা সামাই তাদের হাতে তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, এসএসসি-৯৫ ব্যাচের এডমিন চীফ ও চাঁপাইনবাবগঞ্জ জাতীয় মহিলা সংস্থা’র চেয়ারম্যান এ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা ও জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক সিরাজুম মনির আফতাবী, চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নাদিম সরকার, নাক কান গলার ডাক্তার আকতরুল আলম পলেনসহ অন্যারা।

উদ্যাক্তারা বলেন, এসএসসি ৯৫ ব্যাচের কাছ থেকে টাকা তুলে করোনা পরিস্থিতিতে কর্মহীন, অসহায় গরিবও দরিদ্রদের মাঝে সামাজিক দুরত্ব বজায় ও সর্তক থেকে তাদের খাদ্য সামগ্রী দেয়া হয়। আর সবাইকে এক সাথে নিয়ে করোনা যুদ্ধে জয় করার আহ্বান জানান তারা।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …