বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে এমপি শিমুলের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে এমপি শিমুলের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-০১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুলে দুর্নীতি ও অনিয়মের সংবাদ গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় এমপি। আজ রোববার দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন সাংসদ শিমুল।

সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল দাবি করেন, রাজনৈতিক হস্তক্ষেপ না থাকায় এবং দুর্নীতি ও স্বজরপ্রীতিকে প্রশ্রয় না দেয়ায় সোনামসজিদ স্থলবন্দরে ব্যবসা-বাণিজ্যের স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে।

তিনি বলেন, ২০১৮-১৯ অর্থ বছরে প্রথম ছয়মাসে ১৬০ কোটি টাকা রাজস্ব ঘাটতি থাকলেও পরের ছয়মাসে রাজস্ব লক্ষ্যমাত্রার ৫১ কোটি টাকা অতিরিক্ত আদায় হয়েছে।

ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল বলেন, আমি বন্দরে কোনো রকম হস্তক্ষেপ করিনা। দুর্নীতি বন্ধে আমি ‘জরো টলারেন্স’ নীতি অনুসরন করছি। অথচ একটি গণমাধ্যমে আমার এবং আমার পরিবারের সদস্যদের নিয়ে ভুল তথ্য উপস্থাপন করছে। বন্দরের আরো উন্নয়নের জন্য তিনি সাংবাদিকসহ সবার সহযোগিতা চান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেনÑচাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীন, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিনসহ অন্যান্যেরা।

এদিকে সম্প্রতি দুইটি জাতীয় গণমাধ্যমে দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রচার ও প্রকাশ হয়।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …