নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মালোপাড়া মোড় এলাকায় থেকে ২৩৯৬ পিস ইয়াবাসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীয় গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। আজ সোমবার বিকেলে নবাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের রাজারাপুর মালোপাড়া মোড়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামো রাজারামপুর মহল্লার শফিকুল ইসলামের ছেলে জাকারিয়া হোসেন (২৭), একই উপজেলার পোড়াপাড়া গ্রামের মইজুল ইসলামের ছেলে নুরনবী (৩২)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, সদর উপজেলার পৌরসভার ৮নং ওয়ার্ড রাজারামপুর মহল্লার মালোপাড়া মোড় মঞ্জুর বস্ত্রালয়ের সামনে পাকা রাস্তার উপর বেশ কয়েকজন ব্যক্তি মাদকসহ অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে ওই এলাকায় আমার নেতৃত্বে র‌্যাবের অপারেশন দল দ্রæত ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে জাকারিয়া ও নুরনবীকে ইযাবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ২৩৯৫ পিস ইয়াবা, ২টি মোবাইল সেট, ৪টি সীমকার্ড, মেমোরীসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বলেন, র্দীঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে সন্ধ্যায় সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *