সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জের সীমান্তে বসবাসকারী কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তে বসবাসকারী কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী করোনা দুর্যোগে কর্মহীন, গরিব, দরিদ্র-অসহায় ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ৫৯ বিজিবি।

আজ বুধবার সকাল ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ ত্রাণ সামগ্রী তাদের হাতে তুলে দেন। শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলার বিভিন্ন সীমান্তে বসাবাসকারী কর্মহীন ২ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আটা, সুজি ও বিস্কুট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান, কোম্পানী ও বিওপি কমান্ডারসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

বিজিবি’র রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ জানান, করোনা দুর্যোগে দেশের বিভিন্ন স্থানের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী অনেক পরিবার খাদ্য সংকটের মধ্যে পড়েন। আর সামাজিক দুরন্ত বজায় রেখে খাদ্য সংকটে পরা ২ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আটা, সুজি ও বিস্কুট বিতরণ করা হয়।

তিনি আরো জানান, বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি সকল পর্যায়ে করোনা দুযোর্গ মহুর্তে যার যার জায়গা থেকে কর্মহীন, গরিব, দুস্থ ও অসহায় মানুষগুলোকে সহায়তা করে আসছে। বিদ্যানন্দ ফাউন্ডশনের খাদ্য সামগ্রীগুলো প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌছানো হচ্ছে। সর্তক থেকে সবাইকে এক সাথে নিয়ে করোনা যুদ্ধে জয় করার কথাও বলেন।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …