সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জের মাদ্রাসা ছাত্রের খুনীদের শাস্তির দাবীতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের মাদ্রাসা ছাত্রের খুনীদের শাস্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানিহাটিতে মাদ্রাসা ছাত্র নাজিম আলীর খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে পরিবারসহ এলাকাবাসী।

আজ রবিবার বিকেল ৫টার দিকে নয়লাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামে এলাকাবাসীর ব্যানারে সহস্রাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থীরা এ মানববন্ধনে অংশ নেন।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন, নিহত ছাত্র নাজিমের পিতা শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তাকুল ইসলাম পিন্টু, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডু, সমাজসেবক আব্দুল মালেক, আব্দুস সালাম, মাদ্রাসার সুপার আবু বাক্কারসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্র নাজিমকে যারা হত্যা করেছে তারই সহপাঠি, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এলাকার মানুষ আতংকের মধ্যে রয়েছে। এ হত্যাকান্ডের সাথে আরো অনেকে জড়িত রয়েছে তাদের অবিলম্বে গ্রেফতার করার দাবী জানান বক্তারা। তারা আরো বলেন, হত্যাকারীদের কঠোর শাস্তি ফাঁসি দাবি করেন।

উল্লেখ্য, গত ১১ মে নাজিম আলীকে তার ২ সহপাঠি তুষার আলী ও আকবর আলী নিয়ে গিয়ে হত্যা করে নয়লাভাঙ্গা ইউনিয়নের ঘোড়ামারা বিলের ইটভাটা এলাকায় মাটিতে পুঁতে রাখে এবং পুলিশ ১৫ মে বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ নাজিমের লাশ উদ্ধার করে নিয়ে আসে।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …