মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে ১৭ মামলার আসামী গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে ১৭ মামলার আসামী গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর মেলার মােড় থেকে ১৭ মামলার আসামী টুটলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় দুই পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়েছে। এই সময় তার কাছ থেকে বিদেশী পিস্তুল ম্যাগজিন গুলিসহ মাদক উদ্ধার করা হয়। আহত পুলিশ সদস্যদের চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

১৭ মামলার আহত আসামি হলো, সদর উপজেলার রামচন্দ্রপুরহাট এলাকার ফজলু মোল্লার ছেলে টুটুল (৩৬)। সদর থানার অফিসার ইনচার্জ  জিয়াউর রহমান বলেন ১৭ মামলার পলাতক আসামী টুটুলসহ ১০/১২ জন সদর উপেজলার মহারাজপুর মেলার মোড় একটি বাড়িতে অবস্থান করছে বলে গোপন সংবােদর ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালায়। এসময় টুটুল ও তাঁর সহযোগিরা মাদক সেবন ও তাস জুয়া খেলছিল। পুলিশের উপস্থিত টের পেয়ে টুটুল ও তার সহযোগিরা প্রথমে গুলি চালালে পুলিশ পাল্টা গুলি করে। এসময় ১৭ মামলার আসামী টুটুলের পায়ে গুলি লাগলে সে গুরুত্বর আহত। তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। তার সহযোগিরা পালিয়ে যায়। এ সময় নজরুল ও মোহন নামের ২ পুলিশ সদস্য আহত হয়।

এ দিকে ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তুল দেশী অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …