নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জের জিটিভির সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট আর নেই

চাঁপাইনবাবগঞ্জের জিটিভির সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট আর নেই

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
অকালেই চলে গেলেন না ফেরার দেশে দৈনিক কালের কণ্ঠ ও জিটিভির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬ টার দিকে নিজ বাসভবন চাঁপাইনবাবগঞ্জ শহরের দাউদপুরে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও মাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

তার মৃত্যূতে জেলার সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার বাসভবনে ছুটে যান, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, রাজনীতিবীদ, আইনজীবী, সাংস্কৃতিক কর্মীসহ অনেকেই।

এদিকে, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. আব্দুল ওদুদ শেষবারের মত তাকে দেখতে যান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তার মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেছেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মাহবুব আলম, সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি মো. সাজেদুল হক সাজু, সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম ইমন, জেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাফরুল আলম, সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম।

এদিকে মরহুমের জানাজার নামাজ বিকাল সাড়ে ৫টায় খালঘাট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে এবং খালঘাট গোরস্থানে দাফন করা হবে।

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …