নীড় পাতা / ই-লার্নিং / ঘোষিত হলো আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ এর নাটোর জেলা টিম

ঘোষিত হলো আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ এর নাটোর জেলা টিম


নিজস্ব প্রতিবেদক:
আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশের মাধ্যমে চর্তুথ শিল্প বিপ্লব বাস্তবায়ন এবং প্রযুক্তিতে দেশের মানুষকে সচেতন ও দক্ষ করে তোলার লক্ষ্যে নাটোর জেলা টিম গঠন করা হয়েছে। গতকাল আনুষ্ঠানিক ভাবে আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ নাটোর জেলা টিম ঘোষণা করে।

আইসিটি অলিম্পিয়াড নাটোর জেলা টিমের সদস্যরা হলেন, লিডার- রাফিদ হাসান রাফি, কো-লিডার জাকিয়া আক্তার মিম, জেলা কমিউনিকেশন ম্যানেজার আমান উল্লাহ শেখ, ইউনিভার্সিটি টিম ম্যানেজার নাজমুল আহম্মেদ, কলেজ টিম ম্যানেজার আহমেদ বিন শরীফ , স্কুল টিম ম্যানেজার মুনতাহা রাদিতা, পলিটেকনিক টিম ম্যানেজার সজল হাসান, পি আর টিম ম্যানেজার সজীব আলী, অ্যাডমিন ম্যানেজার রকি হাসান, প্রমোশনাল ম্যানেজার তরিকুল শোভন, ইভেন্ট প্ল্যানার তৌফিকুল ইসলাম মুন, এবং লজিস্টিক ম্যানেজার গৌরব দেবনাথ।

নবগঠিত টিমের লিডার রাফিদ হাসান বলেন, কাচাঁগোল্লার শহরে সবকয়টি উপজেলায় পৌঁছাতে শুরু করেছে আইসিটি অলিম্পিয়াড। ১২ জনের জেলা টিম কাজ করে চলছে আইসিটি অলিম্পিয়াডকে সবার মাঝে পৌঁছে দিতে। “আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ” এর মাধ্যমে আমরা প্রযুক্তিতে দক্ষ জনগোষ্ঠী গড়ে তোলার লক্ষ্যে সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ নিয়ে আমাদের প্রধান লক্ষ্য আইসিটি জ্ঞানকে একদম প্রান্তিক পর্যায়ে পৌঁছে দেওয়া। সবার সহযোগিতার মাধ্যমে নতুন কিছু উপহার দিতে চাই নাটোর জেলার মানুষকে।

‘আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ’ সম্পর্কে জানতে চাইলে কনভেনর শামিমা বিনতে জলিল বলেন, আইসিটি অলিম্পিয়াড শুধুমাত্র একটি প্রতিযোগিতা নয় বরং আইসিটি শিক্ষায় মানুষকে সচেতন ও দক্ষ করে গড়ে তোলার একটি প্ল্যাটফর্ম। বাংলাদেশের তৃণমূল পর্যায়ে আইসিটি শিক্ষার সচেতনতা গড়ে তোলার জন্য আমরা সকল বিভাগ, জেলা, স্কুল,কলেজ, পলিটেকনিক ও ইউনিভার্সিটিসহ অন্যান্য শিক্ষার্থী প্রতিষ্ঠান থেকে প্রতিনিধি নিচ্ছি। ইতিমধ্যেই বাংলাদেশের আইসিটি খাতকে এগিয়ে নিয়ে যাতে অক্লান্ত পরিশ্রম করছেন তারা আমাদের সাথে অ্যাডভাইজর প্যানেলে যুক্ত হয়ে গেছেন। আমরা আশা করছি শিক্ষা মন্ত্রণালয় এবং তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয় কে সাথে নিয়ে আমাদের উদ্দেশ্য পূরণে শতভাগ সাফল্য অর্জন করতে সক্ষম হবো।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …