নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে হজ্বে গমনেচ্ছুকদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোদাগাড়ীতে হজ্বে গমনেচ্ছুকদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পবিত্র হজ্বে সকল গমনকারীদের নিয়ে দোয়া মাহাফিলের আয়োজন করা হয়। রবিবার বেলা ১১ টায় গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটারিয়ামে ২০১৯ ইং সালে হজ্জে গমনেচ্ছুক নারী পুরুষের মকবুল হজ্ব কামনায় এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্জ ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়াম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কাঁকনহাট পৌর মেয়র আব্দুল মজিদ মাষ্টার প্রমুখ।

ওমর ফারুক চৌধুরী বলেন, আমি কোন স্বার্থের জন্য এই আয়োজন করিনা এই আয়োজন শুধু আপনাদের জন্য এবং আল্লাহর সন্তুষ্টির জন্য। আপনারা হজ্বে গিয়ে আল্লাহর হুকুম আহকাম সঠিকভাবে সম্পন্ন করে সুস্থ্যভাবে আমাদের মাঝে ফিরে আসবেন। আলোচনা সভা শেষে সকলের জন্য মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম শরিফুল ইসলাম।

শেষে উপজেলার সকল হজ্বের যাত্রীদের মাঝে এমপি ওমর ফারুক চৌধুরী উপহার হিসেবে ইহরামের কাপড়, টুপি এবং মহিলাদের বোরকার কাপড় তুলে দেন। ওমর ফারুক চৌধুরী ১১ বছর থেকে এই দোয়া মাহফিল ও উপহার সামগ্রী দিয়ে আসছেন।

আরও দেখুন

ভোরের কাগজের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:১৫ মে মাদক কারবারিকে নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় ভোরের কাগজের প্রকাশক সাবের …