নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / গোদাগাড়ীতে কাউন্সিলের বাড়ীতে ছাত্রীকে দলগত ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন

গোদাগাড়ীতে কাউন্সিলের বাড়ীতে ছাত্রীকে দলগত ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ীঃ
রাজশাহীর গোদাগাড়ীতে কাউন্সিলের বাড়ীতে ছাত্রীকে দলগত ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা সদর ডাইংপাড়া ফিরোজ চত্বরে গোদাগাড়ী নাগরিক কমিটি আয়োজিত মানববন্ধনে মুক্তিযোদ্ধা,শিক্ষক,সাংবাদিক,ছাত্র ও সুশীল সমাজসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নিয়ে ধর্ষনের সঙ্গে জড়িতদের দৃষ্টান্ত শাস্তির দাবি করে।

নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক শান্ত কুমার মজুমদার রাখু বাবুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলমগীর কবির তোতার সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ করিম,পেীর প্রেসক্লাব সভাপতি শহিদুল ইসলাম,উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক জামিল আহমেদ,সনাতন ধর্মীয় নেতা ভবিরত পান্ডে,যুবনেতা তরিকুল ইসলাম,ছাত্র নেতা আব্বাস আলী,কৃষক হাজিকুল ইসলাম,সাদিকুল ইসলাম প্রমূখ।

সভায় বক্তারা বলেন গত মঙ্গলবার(৭জানুয়ারী) গোদাগাড়ী পৌরসভার ৬ ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের শ্রীমন্তপুরস্থ বাড়ীতে নবম শ্রেনীর ছাত্রী তিন নরপশুর দল কর্তৃক ধর্ষনের শিকার হওয়ায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সেই সাথে দোষিদের বিচারের মাধ্যমে শাস্তি দিতে হবে। প্রসঙ্গত ধর্ষনের ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করেন।পুলিশ মামলার আসামী ও শহিদুল ইসলাম কাউন্সিলরের ছেলে উসমান গণি নুর(১৬) খন্দকার মো. ওবাইদুল হককের ছেলে রিদুয়ার আলী খন্দকার (১৬), জোৎগোসাইদাস এলাকার মোস্তফার ছেলে তারেক (১৭)।

অভিযুক্তরা গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র। এ প্রসঙ্গে কলেজের অধ্যক্ষ মইনুল ইসলাম বলেন,জড়িত ছাত্রদের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রমাণিত হলে ছাত্রত্ব বাতিল করা হবে। এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজে ও হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন অবস্থায় মেডিক্যাল পরীক্ষা করা শেষ হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা আব্দুল খালেক বলেন,মেডিক্যাল রিপোর্ট পাওয়া পর অভিযোগ পত্র দাখিল করা হবে।

আরও দেখুন

পুঠিয়ায় সাবেক ছাত্রলীগ নেতার উপর হামলা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক নেতার উপরে হামলার ঘটনায় ঘটেছে। রোববার রাত নয়টার দিকে …