নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ইন্তেকাল -রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ইন্তেকাল -রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ীঃ
গোদাগাড়ী উপজেলায় মুক্তিযোদ্ধা আবুল হোসেন ইন্তেকাল করেছেন। গত রবিবার রাত ১১ টার দিকে তার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করে। তিনি দীঘদিন থেকে বিভিন্ন রোগে আকান্ত হয়ে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। মৃত্যুকালে তিনি  ১ কন্যা ও ৫ পুত্র সন্তান ও নাতী নাতনী সহ অসংখ্য গুনাগুহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা আবুল হোসেন  উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের বালিয়াঘাট্রা গ্রামের মৃত আলহাজ্ব মুকবুল হোসেনের ছেলে। তিনি বিজিবির সদস্য ছিলেন।
আজ সোমবার সকাল ৯ টার দিকে মুক্তিযোদ্ধা আবুুল হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় বালিয়াঘাট্টা কবরস্থানে দাফন করা হয়। এসময় গার্ড অব অনার প্রদান করেন গোদাগাড়ী মডেল থানার এএসআই মানিকসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মুহাম্মদ ইমরানুল হক, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার  অশোক কুমার চৌধুরী, বাসুদেবপুর মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, মুক্তিযোদ্ধা আবু কালাম আজাদসহ সর্বস্থরের জনসাধারণ।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …