বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে বিজয়ের মাসে পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় পৌর যুবলীগের আনন্দ মিছিল

গোদাগাড়ীতে বিজয়ের মাসে পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় পৌর যুবলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী (রাজশাহী):
সকল ষড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় এবং ৪৯ তম বার্ষিকী মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী-১ (গোদাগাড়ী তানোর) আসনের জাতীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে বিশাল আনন্দ মিছিল করেছে গোদাগাড়ী পৌর আওয়ামী যুবলীগ।

রবিবার (২০ ডিসেম্বর) বিকালে গোদাগাড়ী পৌর আওয়ামী যুবলীগের সভাপতি অধ্যাপক আকবর আলী এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে উপজেলা শহীদ মিনার চত্বর থেকে মিছিলটি বের হয়ে গোদাগাড়ী পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ ফিরোজ চত্বর এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়নে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান বক্তারা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজু, জেলা যুবলীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলমগীর তোতা, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম কাউশার মাসুম, পৌর যুবলীগ সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলামহ ৯টি ওয়ার্ড যুবলীগের সভাপতি-সম্পাদক প্রমুখ।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …