শুক্রবার , জানুয়ারি ২৮ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে বাসের চাপায় শিশু নিহত

গোদাগাড়ীতে বাসের চাপায় শিশু নিহত


নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী:
রাজশাহীর গোদাগাড়ীর রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের জামাদানির মোড়ে রাস্তা পারাপারের সময় ঢাকার কোচের চাপায় তৌফিক (৫) নামের এক পথচারী শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত শিশু তৌফিক তার মায়ের সঙ্গে নানার বাসা যাচ্ছিলো। সে রাজশাহী জেলা বাঘা উপজেলার চারঘাট এলাকার মোহাম্মদ বাবুর ছেলে।

জানা যায়, তৌফিক সে তার মায়ের সঙ্গে মাটিকাটা ইউনিয়নের জামদানি গ্রামের মইদুল ইসলাম তার নানার বাসায় যাচ্ছিলো। রাজশাহী হতে অটোরিকশা যোগে জামাদানি মোড়ে নেমে তার মা অটোরিকশার টাকা পরিশোধ করছিলো। এরই ফাঁকে শিশু তৌফিক রাস্তা পার হচ্ছিলো এই সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রামিণ ট্রাভেলস এর একটি কোচ তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার ওসি মোহাম্মদ কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ঢাকার কোচটি ঘটনাস্থল থেকে কিছু দূর আগে বাঁশলিতলায় স্থানীয়রা আটকে রাখলে পরে পুলিশ উদ্ধার করে। শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …