নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান

গোদাগাড়ীতে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ীঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বন্যায় নদী ভাঙ্গনে  ঘর বাড়ী হারানো মানুষদের মাঝে ঢেউটিন ও আর্থিক অনুদান প্রদান করেন উপজেলা প্রশাসন। সোমবার বেলা ১১ টার দিকে  উপজেলা শহীদ মিনার চত্বরে চরআষাড়িয়াদহ ইউনিয়নের চর বয়ারমারী এলাকার বন্যায় নদীর ভাঙ্গনে ঘর বাড়ী হারা  জনসাধারণের মাঝে ঢেউটিন ও আর্থিক অনুদান দেওয়া  হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার রইসুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন অফিসার আবু বাশির, চর আষাড়িয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান সাউল্লাহ উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালানা করেন আষাড়িয়াদহ ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মাসুদ রানা উজ্জল। 

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান সরকার দেশের যে কোন দূর্যোগে দ্রুত সমাধান ও আর্থিক সহায়তা প্রদান করছে। সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর একান্ত প্রচেষ্টায় আপনারা পূর্নবাসনের জন্য যা যা করা দরকার তাই করছে। আপনারা আওয়ামীলীগ সরকারের এই অবদান মনে রাখবেন। যারা নদী ভাংঙ্গনে আবাদী জমি  ঘর বাড়ী হারিয়েছেন তাদের জন্য দ্রুত একটি আদর্শ গ্রাম তৈরী করে আবাসন ব্যবস্থা নিশ্চিত করা হবে।

রাজশাহী জেলা প্রশাসনের তত্ত্বাবধানে অনুষ্ঠানে বন্যা ও নদী ভাাংঙ্গনে  ঘর বাড়ী হারানো ৭৬ টি পরিবারের মধ্যে প্রত্যেককে ২ ব্যান্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে টাকা প্রদান করা হয়।

আরও দেখুন

নাটোরে গাঁজাসহ এক ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরে গাঁজাসহ লিটন মিয়া (২৮) নামের এক ব্যক্তি আটক করেছে র‌্যাব। আজ ১৫ …