বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর শাপলা কুড়ি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর উদ্দ্যোগে কম্বল বিতরণ

গুরুদাসপুর শাপলা কুড়ি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর উদ্দ্যোগে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে একটি সমবায় অদিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত “শাপলা কুড়ি” সংস্থার উদ্যোগে গরীব,অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বিকালে শাপলা কুড়ি সংস্থার আয়োজনে অফিস এর সামনে ওই কম্বল বিতরণ করা হয়। উক্ত শাপলা কুড়ি সংস্থার কর্মকর্তা আখতার উজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেন।
এসময় তিনি এমন মহতী উদ্যোগ নেওয়ার জন্য শাপলা কুড়ি সংস্থাকে ধন্যবাদ জানান। আমরা যদি সবাই স্ব-স্ব সংস্থার উদ্যোগে এভাবে শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে পারি তবে এদেশে শীতকালে আর অসহায়,গরীব ও দুঃস্থ মানুষরা শীতে কষ্ট পাবে না। আমাদের সবার উচিত এভাবে শীতার্ত মানুষদের পাশে থাকা।

এছাড়াও উপস্থিত ছিলেন,নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক গুরুদাসপুর উপজেলা

চেয়ারম্যান এমদাদুল হক মোহাম্মদ আলী ,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শফিকুল ইসলাম,সমবায় কর্মকর্তা রবিউল রানা,ইউনিয়ন আওয়ামলিীগের সাধারন সম্পাদক সরদার জালাল উদ্দিন,গুরুদাসপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো.রাশেদ,শাপলা কুড়ি সংস্থার কর্মকর্তাগণসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে ইটভাটায় অভিযান,২৭ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে পাঁচটি ইটভাটায় অভিযান চালিয়ে ২৭লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজকেই …