বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে ছাত্রীদের বিদায়সহ নানা আয়োজন

গুরুদাসপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে ছাত্রীদের বিদায়সহ নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি ছাত্রীদের বিদায়,৬ষ্ঠ শ্রেণীর ভর্তিকৃত ছাত্রীদের বরণ,কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় আয়োজনে ওই অনুষ্ঠান হয়। উক্ত অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ফিরোজ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন। এসময় তিনি বলেন,স্বপ্ন দুই রকম। একটি স্বপ্ন মানুষ ঘুমে ঘুমে দেখে এবং সেই স্বপ্ন ঘুমের মধ্যেই শেষ হয়ে যায়। আরেকটি স্বপ্ন মানুষ জেগে জেগে দেখে। সেই স্বপ্ন দেখার পর মানুষকে অস্থির করে তোলে। সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য নিজেকে ছুটে বেড়ায়। তোমাদের কাছে আমার অনুরোধ তোমরা আজ থেকে আর ঘুমে ঘুমে স্বপ্ন দেখবে না,জেগে জেগে স্বপ্ন দেখবে।

এছাড়াও বক্তব্য রাখেন,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান,মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার মো.বজলুর রহমানসহ প্রমুখ। এসময় শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমির্টির সদস্যগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে ইটভাটায় অভিযান,২৭ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে পাঁচটি ইটভাটায় অভিযান চালিয়ে ২৭লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজকেই …