বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার

গুরুদাসপুর বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
জেনে,বুঝে বিদেশ যাই,অর্থ,সম্মান দুটোই পাই এই শ্লোগানকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন আয়োজনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার,প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ উপজেলা পরিষদ মিলনায়তনে ওই অনুষ্ঠান হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন বক্তব্য রাখেন। তিনি তিনি বলেন, বিদেশ যেতে যারা আগ্রহী তারা কতটুকু দক্ষ হয়ে বিদেশে যাচ্ছে,কার মাধ্যমে যাচ্ছে এবং সে দেশের ভাষা আয়ত্ত আছে কিনা সে সম্পর্কে আমাদের স্ব-স্ব অবস্থান থেকে সচেতনতা বৃদ্ধি করতে হবে। তিনি আরও বলেন,উপজেলা থেকে যারা বিদেশ যেতে আগ্রহী তাদের বিশেষ প্রশিক্ষণ মাধ্যমে দক্ষ করে এবং যেই দেশে পাঠানো হবে সেই দেশের ভাষা আয়ত্ত ছাড়া কেউকে বিদেশে পাঠানো হবে না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আলাল শেখ,মহিলা ভাইসচেয়ারম্যান রোকসানা আক্তারসহ প্রমুখ। এসময় উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো.হাফিজুর রহমান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, ,মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন,ইউপি চেয়ারম্যানগণ,সাংবাদিকগণসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে ইটভাটায় অভিযান,২৭ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে পাঁচটি ইটভাটায় অভিযান চালিয়ে ২৭লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজকেই …