শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর ধাবারিষা ইউনিয়নে আমন ধান সংগ্রহে উন্মক্ত লটারী মাধ্যমে কৃষক নির্বাচন

গুরুদাসপুর ধাবারিষা ইউনিয়নে আমন ধান সংগ্রহে উন্মক্ত লটারী মাধ্যমে কৃষক নির্বাচন

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নে বিভাজন ভিত্তিতে আমন ধান সংগ্রহে কার্ডধারী কৃষকদের উপস্থিতিতে উন্মক্ত লটারীর মাধ্যমে ৩৯জন কৃষক নির্বাচন করা হয়েছে।

আজ দুপুর ১টায় ইউনিয়ন পরিষদে উপজেলা খাদ্য বিভাগ আয়োজনে ওই উন্মক্ত লটারী অনুষ্ঠিত হয়। লটারী অনুষ্ঠানে সংগ্রহ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি স্থানীয় সাংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। তিনি বলেন,বর্তমান সরকার স্বচ্ছতার ভিত্তিতে সরাসরি কৃষকদের কাছ থেকে আমন ধান সংগ্রহ করার জন্য লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করে তাদের কাছ থেকে নায্যমূল্যে আমন ধান সংগ্রহ করার কথা বলেছেন। তারই কথা মত আমরা কাজ করে যাচ্ছি। একাজে কোন প্রকার অনিয়ম হলে আমাকে সরাসরি জানাবেন,আমি প্রয়োজনে ব্যবস্থা নিব।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন মাস্টার,উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আতিয়ার রহমান বাধন। এসময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা উম্মে কুলসুম,কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল করিম, উপজেলা গোডাউন ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রউফ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এবার গুরুদাসপুর উপজেলা খাদ্য বিভাগ প্রতিটি ইউনিয়নে বিভাজন ভিত্তিতে উন্মুক্ত লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করে মোট ৬৮২ মেট্রিক টন অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ করবে।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …