বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর এর নতুন সম্পাদককে প্রত্যাখ্যান করেছে মেয়র সমর্থিত নেতাকর্মীরা

গুরুদাসপুর এর নতুন সম্পাদককে প্রত্যাখ্যান করেছে মেয়র সমর্থিত নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল শেষে ঘোষিত নতুন সম্পাদককে প্রত্যাখ্যান করেছে আওয়ামী লীগের একটি অংশ।

আজ ১৫ নভেম্বর মঙ্গলবার দুপুরে ত্রিবার্ষিক কাউন্সিলের প্রথম অধিবেশন শেষে অ্যাডভোকেট আনিসুর রহমান আনিস কে সভাপতি এবং আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক ঘোষণা দেন কাউন্সিলের প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডক্টর হাছান মাহমুদ। এই ঘোষণার পরপরই গোটা সম্মেলন এলাকায় নীরব হয়ে যায় এবং নেতাকর্মীরা একে অপরের মুখের দিকে তাকিয়ে থাকে। কেন্দ্রীয় নেত্রীবৃন্দ চলে যাওয়ার পরে এক প্রতিক্রিয়ায় এক পক্ষের নেতা ও গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এই কমিটি ঘোষণা সম্পর্কে তিনি কিছুই জানেন না। কেন নেতৃবৃন্দ আব্দুল মতিনের মত একজন বিতর্কিত লোককে সাধারণ সম্পাদক ঘোষণা করলেন তা আওয়ামী লীগ নেতাকর্মীদের বোধগম্য নয়। তিনি দাবি করেন, আব্দুল মতিনই শুধু নয়, তার চৌদ্দগুষ্টির কেউ কোনদিন আওয়ামী লীগ করেনি করেনা।

তিনি আরো বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বিষয়টিতে হস্তক্ষেপ করবেন এবং গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগকে রক্ষা করবেন। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী স্লোগান দিতে থাকে এবং মেয়র শাহনেওয়াজ আলী মোল্লার বাড়িতে ভিড় করতে থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা জানান, গুরুদাসপুর আওয়ামী লীগকে শেষ করে দেওয়া হল। তিনি জানান শানেওয়াজ আলী মোল্লা একজন জনপ্রিয় নেতা। তাকে সরিয়ে দিয়ে বিতর্কিত একজন লোককে সাধারণ সম্পাদক করে আগামী নির্বাচনে বিএনপি জামায়াতের চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া সম্ভব নয়। আশা করি জননেত্রী বিষয়টা ভেবে দেখবেন।

আরও দেখুন

সৌরবিদ্যুৎ উৎপাদন করবে সৌদি অ্যাকোয়া

‘সৌদি কোম্পানি অ্যাকোয়া পাওয়ারের এক হাজার মেগাওয়াট পর্যন্ত সৌরবিদ্যুৎ স্থাপনের আগ্রহ প্রশংসার যোগ্য। বাংলাদেশ নানাভাবে …