বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানকৃত নতুন চিকিৎসকদের সংবর্ধনা ও মুক্তিযোদ্ধাদের এন.সি.ডি কাড বিতরণ অনুষ্ঠান

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানকৃত নতুন চিকিৎসকদের সংবর্ধনা ও মুক্তিযোদ্ধাদের এন.সি.ডি কাড বিতরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানকৃত নতুন ১২জন বি.সি.এস চিকিৎসকদের সংবর্ধনা ও উপজেলা বীরমুক্তিযোদ্ধাদের এন.সি.ডি কার্ড বিতরণ অনুষ্ঠান হয়েছে।

আজ সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে একটি কক্ষে ওই সংবর্ধনা অনুষ্ঠান হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতি উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা মোঃ মোজাহিদুল ইসলামের সভাপত্বি¡ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস। এসময় তিনি বলেন,বর্তমান সরকার স্বাস্থ্য ক্ষেত্রে উন্নয়ন করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। তিনি যোগদানকৃত চিকিৎসকদের উদ্দেশ্যে একটি কথা অনুরোধ করে বলেন, স্বাস্থ্য সেবা নিতে আসা সাধারন মানুষগুলোকে আপনারা যত্ন সহকারে তাদের স্বাস্থ্য সেবা দিবেন। তিনি যোগদানকৃত ১২জন চিকিৎসকদের ফুল দিয়ে বরণ করে নেন।

পরে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উপজেলার ৭৯জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে এন.সি.ডি কার্ড বিতরণ করেন। এসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রবিউল করিম শান্ত,উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাধনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …