নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ১৫আগস্ট জাতীয় শোক দিবস পালিত

গুরুদাসপুরে ১৫আগস্ট জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে ১৫আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ৮টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। পরে একে একে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক দলের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে কালরাত্রিতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর থেকে এক শোক র‌্যালি বের হয়ে বাজার ঘুরে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস,উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, বাংলাদেশ যুব মহিলালীগের সিনিয়র সহসভাপতি এ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোঃ নাহিদ হাসান খান, ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তারসহ প্রমুখ। এসময় উপজেলার সকল কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে অনুদানের চেক, সাইকেল ও ভ্যান বিতরণ

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা …