শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে স্কুল শিক্ষিকা মঞ্জু’র খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি

গুরুদাসপুরে স্কুল শিক্ষিকা মঞ্জু’র খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে বৃ-কাশো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকিা লতিফা হেলেন মঞ্জুকে ২৩ জুলাই দিবাগত রাত্রিতে নৃশংসভাবে হত্যাকারীদেও দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

আজ দুপুর ১২ঘটিকায় গুরুদাসপুর উপজেলার বৃ-কাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে স্কুলের সামনের মেইন রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ,ছাত্র-ছাত্রীবৃন্দ ছাড়াও এলাকার সচেতন নাগরিকবৃন্দ  অংশগ্রহণ করেন। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মোঃ আব্দুল মাজেদ আলী, প্রধান শিক্ষক মোঃ দুলাল হোসেন,  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি মোঃ সরোয়ার হোসেন, সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ প্রমুখ। বক্তরা বলেন, মঞ্জু হত্যাকারীদের  অবিলম্বে গ্রেফতার করতে হবে। গ্রেফতার করে আইনের আওতায় এনে তাদের বিচার করে ফাঁসি কার্যকর করার জন্য স্থানীয় প্রশাসনের নিকট জোর দাবী জানান। তা না হলে পরবর্তীতে তারা কঠোর আন্দোলনে কর্মসূচির ঘোষণা করবেন।

পরে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ,ছাত্র-ছাত্রীবৃন্দ ও এলাকার সচেতন জনসাধারণ  শিক্ষিকা লতিফা হেলেন এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল বের করেন।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …