বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে সুদের টাকার জন্য এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ

গুরুদাসপুরে সুদের টাকার জন্য এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুর থেকে ছইরুদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার সকাল ৮টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের গেনাদাগ্রামের তারেক মন্ডলের শ্বশুড় বাড়ি থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত ছইরুদ্দিন উদ্দিন চাঁচকৈড় মধ্যমপাড়া গ্রামের মৃত রহমান সরদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার বিয়াঘাট ইউনিয়নের গেনাদা গ্রামের তারেক মন্ডলের কাছ থেকে ছইরুদ্দিন ৩০হাজার টাকা সুদের উপর ধার করে সেই টাকা সুদাসলে ৯০হাজার টাকা হওয়ায় ছইরুদ্দিন সেই টাকা পরিশোধ করতে না ব্যর্থ হয়। এমতাবস্থায় তারেক টাকা আদায় করার লক্ষ্যে বৃহস্পতিবার থেকে ছইরুদ্দিন ও তার ছেলে সাইফুলকে ধরে নিয়ে তার শ্বশুড় বাড়ী আমিন মন্ডলের বাড়ীতে আটকে রাখে। ছইরুদ্দিনের পরিবার বিভিন্ন জায়গায় তার খোঁজ খবর নিতে থাকে। সকালে ছইরুদ্দিনের মরদেহ তারেকের শ্বশুর বাড়ীর একটি কক্ষে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরিবারে দাবি,সুদের টাকার জন্য ছইরুদ্দিনকে হত্যা করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তারেক ও তার শ্বশুর আমিন মন্ডলকে থানায় নিয়ে আসে।

আরও দেখুন

নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সরকারী সেবা সংক্রান্ত এক বিশেষ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন …