বুধবার , জানুয়ারি ২৬ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে মোটরসাইকেল চোর আটক

গুরুদাসপুরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে মোটরসাইকেল চোর আটক

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে সিসি ক্যামেরার সাহায্য মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম গত শনিবার বেলা ১১ টার দিকে তাড়াশ উপজেলার সলঙ্গা ইউনিয়ন পরিষদের কাছ থেকে ওই চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেন। অপর এক চোর পালিয়ে গেলেও আটককৃতকে নাটোর জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে গুরুদাসপুর শহরের চাঁচকৈড় গাড়িষাপাড়া মহল্লার মৃত মোজাহার আলীর ছেলে চাউল ব্যবসায়ী আব্দুস সালাম তার ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেলটি চাঁচকৈড় নাজিম উদ্দিন স্কুলের পাশে লক করে রেখে বাড়ির ভেতর প্রবেশ করেন। এসময় দুজন অজ্ঞাত দুইচোর লক ভেঙ্গে মোটরসাইকেল নিয়ে কাছিকাটা বিশ্বরোড হয়ে সিরাজগঞ্জ দিকে চলে যায়।

মোটরসাইকেল মালিক খোঁজাখুঁজি করে মোটরসাইকেল না পেয়ে শুক্রবার সন্ধ্যায় দুজনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে চাঁচকৈড় বাজারে থাকা সিসি ক্যামেরা যাচাই করে দেখা যায় মোটরসাইকেল চোর চক্রটি পাশের উপজেলার সলঙ্গা এলাকার।

শনিবার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম পুনরায় সলঙ্গা থানা এলাকায় গ্রেপ্তারকৃত চোরকে সাথে নিয়েই অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর মোটরসাইকেলটি দ্রুতগতিতে চালিয়ে সলঙ্গা ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে পালানোর সময় পুলিশের ধাওয়ায় গজার ব্রিজের পাশে মোটরসাইকেলটি ফেলে রেখে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে এবং পালিয়ে যাওয়া আরেক চোরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

নাটোরে করোনার সংক্রমণ হার গতকালের চেয়ে ১৪.৬৫ শতাংশ বেশি

নিজস্ব প্রতিবেদক:নাটোরে করোনার সংক্রমণের হার গতকালের চেয়ে ১৪.৬৫ শতাংশ বেশি। আজ ২৫ জানুয়ারি ৬৫ জনের …