নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে সরকারি কমপ্লেক্সের আবাসিক ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ এর প্রতিবাদে সংবাদ সম্মেলন

গুরুদাসপুরে সরকারি কমপ্লেক্সের আবাসিক ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ এর প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে সরকারি কমপ্লেক্সের আবাসিক ডাক্তার রবিউল করিম শান্তর বিরুদ্ধে মিথ্যা তথ্যসমৃদ্ধ,উদ্দেশ্র প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক সংবাদ এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজনে মিলনায়তন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোজাহিদুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,গুরুদাসপুর কমপেক্স এর আবাসিক ডাক্তার রবিউল করিম শান্ত।

আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম যে,অভিযোগ করেন- তার স্ত্রী আঞ্জুয়া ক্যান্সার আক্রান্ত হওয়ার পর গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির জন্য এসেছিলেন সেটা সত্য। কিন্তু আঞ্জুয়ারার শ্বাসকষ্ট এতই প্রকট ছিল যে,এখানে সেই রোগীকে পর্যাপ্ত চিকিৎসা সেবা দেওয়া সম্ভবপর নয়। তাই তিনি উন্নত চিকিৎসা সেবার জন্য রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

যোগেন্দ্রনগর গ্রামের জোৎস্না অভিযোগ করে যে,কথাটি বলেছেন তা সম্পূর্ন মিথ্যা। এমন শ্বাসকষ্ট,পানি শূন্যতা ও মাজার ব্যথাজনিত রোগী হাসপতালে চিকিৎসা সেবা নিতে আসলে ভর্তি না করার প্রশ্নই আসে না এবং এমন রোগীকে ছাড়পত্র দিয়ে হাসপাতাল থেকে বের করে দেওয়া আমার নামে যে,মিথ্যা অপ্রবাদ উঠেছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সিধুলী গ্রামের রুপালী অভিযোগ করে যে,কথাটি বলেছেন তা সম্পূর্ন ভিত্তিহীন। ১৮ ডিসেম্বর তিনি দেড় মাস বয়সি শিশুর শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া রোগীকে চিকিৎসা সেবা না দিয়ে তার সাথে অসদাচরণ করে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে তাকে ছুটি দেওয়া হয়। তা সম্পূর্ন ভিত্তিহীন। এছাড়াও নজরুল, রুপালী, জোৎস্নার মাতো আরো চারজন আমার নামে যে,মিথ্যা ও অপ্রবাদ দিয়ে সংবাদ প্রকাশ করেছেন তারও নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় সরকারি হাসপাতালে কর্মরত ডাক্তার,নার্স, চিকিৎসারত রোগী ছাড়াও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

আরও দেখুন

হিলিতে বাড়ছে মসলা জাত পণ্যের দাম

নিজস্ব প্রতিবেদক: এখনো প্রায় একমাস বাকি কোরবানি ঈদ।এর আগেই দিনাজপুরের হিলিতে বেড়েছে মসলা জাত পণ্যের …