বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে শোকাবহ আগস্ট উপলক্ষে ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

গুরুদাসপুরে শোকাবহ আগস্ট উপলক্ষে ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে আগষ্ট মাস উপলক্ষে আনোয়ার হোসেন চক্ষু ও জেনারেল হাসপাতাল আয়োজনে ১০জন চক্ষু বিশেজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প হয়েছে।

সকাল ৯ঘটিকায় চাঁচকৈড় নাজিম উদ্দিন স্কুল এন্ড কলেজের একটি কক্ষে এই ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আনোয়ার হোসেন চক্ষু ও জেনারেল হাসপাতালের কনসালটেন্ট চক্ষু বিশেজ্ঞ ডাঃ মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ নাহিদ হাসান খান ও গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম।

পরে প্রধান অতিথি এই ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্পের পরিদর্শন করেন এবং নিজ হাতে চক্ষু রোগীদের বিনামূল্যের ওষুধ ও চশমা পরিয়ে দেন। এই ক্যাম্পের মাধ্যমে সকল প্রকার চক্ষু রোগীদের ফ্রি চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান ছাড়াও নামমাত্র মূল্যে চোখের ছানি নেত্রনালী, টেরিজিয়াম বা পর্দা সহ সকল অপারেশনের ব্যবস্থা করা হয়।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …