বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরীর কারখানায় উৎপাদন অব্যাহতঃ র‌্যাবের অভিযান

গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরীর কারখানায় উৎপাদন অব্যাহতঃ র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরীর কারখানায় উৎপাদন অব্যাহত রয়েছে। বার বার র‌্যাবের অভিযানেও বন্ধ হচ্ছে না এসব ভেজাল গুড় তৈরীর কারখানা। কয়েক মাস আগেও র‌্যাব গুরুদাসপুর এলাকায় ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়েছিল। তখনও ভেজাল গুড় উৎপাদনকারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয় এবং সেগুলো ধ্বংস করা হয়। তার পরেও বন্ধ হয়নি এ সকল কারখানা।

সোমবার সন্ধ্যা ৬ টা থেকে রাত আটটা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার চাঁচকৈড় পুরান পাড়া এলাকায় একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে আসাদ সোনার নামে একজনকে আটক করে র‌্যাব। আটক আসাদ একই এলাকার মৃত বয়েন উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি এস এম জামিল আহমেদ জানান, র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় পুরান পাড়া এলাকায় ভেজাল গুড় তৈরি কারখানায় অভিযান পরিচালনা করে। এসময় এই সকল ভেজাল গুড় তৈরীর সাথে জড়িত থাকার অপরাধে আসাদ নামে একজনকে আটক করে র‌্যাব। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন তাকে এক লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে উৎপাদিত ভেজাল গুড়সহ ক্ষতিকর রাসায়নিক পদার্থ ধ্বংস করা হয়।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …