নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে বৃদ্ধা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ব্যক্তির মুক্তি দাবীতে বিক্ষোভ কর্মসূচি পালিত

গুরুদাসপুরে বৃদ্ধা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ব্যক্তির মুক্তি দাবীতে বিক্ষোভ কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে বৃদ্ধা মনোয়ারা বেগমকে হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক খলিলুর রহমানের মুক্তির দাবীতে মানববন্ধন,বিক্ষোভ , অবস্থান ধর্মঘট ও স্মারকলিপি প্রদান কর্মসুচি পালন করা হয়েছে।

আজ রবিবার বেলা ১২ টার দিকে উপজেলা পরিষদের প্রতিটি দপ্তরে তালা ঝুলিয়ে গণ কর্মচারী কল্যাণ পরিষদের ব্যানারে উপজেলা পরিষদের কর্মচারীরা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করে। উপজেলা পরিষদ চত্তরে মানববন্ধন ও বিক্ষোভ শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেনের কাছে একটি স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন আমজাদ হোসেন, গোলাম রসুল, হাসিবুল হাসান, আনোয়ার হোসেন, সবুজসহ অন্যান্যরা। এ সময় বক্তারা বলেন, মনোয়ারা বেগম হত্যাকান্ডে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি। তারপরও পুলিশ সন্দেহজনক ভাবে নিহতের ভাতিজা খলিলুর রহমানকে আটক করে থানায় নির্যাতন চালাচ্ছে। তার ওপর শারিরিক নির্যাতন করে তাকে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করানোর চেষ্টা করছে পুলিশ। তারা এঘটনার সাথে জড়িত প্রকৃত হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং খলিলুর রহমানের মুক্তির দাবী জানান। আটককৃত খলিলুর রহমান নিহত মনোয়ারা বেগমের ভাতিজা ও গণ কর্মচারী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানের কম্পিউটার অপারেটর।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারী ভোরে নাটোরের গুরুদাসপুরের পূর্বপাড়া মহল্লার অবসরপ্রাপ্ত শিক্ষক হাতেম আলীর স্ত্রী মনোয়ারা বেগমকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ নিহতের ভাতিজা খলিলুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …