নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বিশেষ শিশুদের মধ্যে সহায়ক সামগ্রী বিতরণ

গুরুদাসপুরে বিশেষ শিশুদের মধ্যে সহায়ক সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে সহায়ক সামগ্রী বিতরণ করা হয়েছে। সকাল ১১টায় পরিষদ মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এই বিতরণ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম।

বক্তরা বলেন,বর্তমান সরকার সমাজের অসহায় অবহেলিত প্রতিবন্ধী শিশুদের শিক্ষা জন্য কাজ করে যাচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ নাহিদ হাসান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার, সকল প্রাথমিক বিদ্যালয় ও অটিজম স্কুলের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে ৬টি হুইল চেয়ার, ২টি ওয়ার্কার ৪টি চশমা, ২টি সাদা ছরি ও ৩টি শ্রবণযন্ত্র হাতে তুলে দেন।

আরও দেখুন

গুরুদাসপুরে ভ্যান রিকশার ভাড়া বৃদ্ধির দাবিতে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: সবকিছুর অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে ব্যাটারি চালিত ভ্যান রিকশার ভাড়া বাড়ানোর দাবিতে সমাবেশ …