বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বিনামূল্যের পাঠ্যপুস্তক বিতরণ উৎসবের শুভ উদ্বোধন

গুরুদাসপুরে বিনামূল্যের পাঠ্যপুস্তক বিতরণ উৎসবের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
সারাদেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে আনুষ্ঠানিকভাবে উপজেলার সকল মাদ্রাসা,প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয় সমূহের ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যের পাঠ্যপুস্তক বিতরণ উৎসবের কার্যক্রম শুরু হয়েছে।

গুরুদাসপুর উপজেলার খুবজিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ইউনিয়নের সকল মাদ্রাসা,প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় আয়োজনে বিনামূল্যের পাঠ্যপুস্তক বিতরণ উৎসব উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সাংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

তিনি এধরনের আয়োজন করার জন্য উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা হাফিজুর রহমানসহ খুবজিপুর ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের ধন্যবাদ জানান।তিনি কোমলমতি শিশুদের ্অভিনন্দন জানিয়ে বলেন,তোমরা আজ নতুন বই নিয়ে বাড়ি পথে ফিরবে,আর মনে মনে বলবে এই আমাদের বাংলাদেশ।

এই বাংলাদেশ সৃষ্টি করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর আমাদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান,খুবজিপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন।

পরে খুবজিপুর ই্উনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বছরের নতুন পাঠ্যপুস্তক হাতে তুলে দিয়েওই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি স্থানীয় সাংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

এসময় উপস্থিত ছিলেন,খুবজিপুর ইউনিয়নের সকল মাদ্রাসা,প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকগণসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আরও দেখুন

নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা কর্মিদের হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরে …