নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে বিধবা নারীকে মারপিটের অভিযোগ

গুরুদাসপুরে বিধবা নারীকে মারপিটের অভিযোগ


নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে হুসনেয়ারা বেগম(৪৫) নামে এক বিধবা নারীকে মারপিটের অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের রশিদপুর(মকিমপুর) গ্রামে। হুসনেয়ারা বেগম ওই গ্রামের মৃত-বাহাদ আলীর স্ত্রী এবং অভিযুক্ত আরিফুল ইসলাম(৩৫) একই এলাকার জরিপ উদ্দিন মোল্লার ছেলে।

হুসনেয়ারা বেগম জানান, দীর্ঘদিন যাবৎ প্রতিবেশি আরিফুল ইসলাম আমার জমি জবর দখলের চেষ্টা করছে। স্বামী মারা যাওয়ার পরে অনেক কষ্ট করে দুই মেয়ে ও এক সন্তানকে বড় করেছি। অনেক কষ্ট করে আমার সংসার চলে। জমি জবর দখলের পাশাপাশি অভিযুক্ত আরিফুল আমাকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাবও দেয়। তার জবর দখল ও কু-প্রস্তাবের প্রতিবাদ করায় গত ১লা ডিসেম্বর রোববার বিকেলে আমার বাড়িতে এসে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে।মারপিটের এক পর্যায়ে একপর্যায় আমি জ্ঞান হারালে স্থানীয়রা আমাকে উদ্ধার করে পাশের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। অভিযুক্তের বিরুদ্ধে ন্যায় বিচার চেয়ে কথা বলতে বলতে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা মোজাহারুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …

Leave a Reply

Your email address will not be published.