শুক্রবার , জুলাই ১৯ ২০২৪
নীড় পাতা / খেলা / ক্রিকেট / গুরুদাসপুরে বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

গুরুদাসপুরে বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে আট দলের অংশগ্রহণে মহান বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে এই বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলাটি ১৫ ওভারে অনুষ্ঠিত হয়। খেলায় গুরুদাসপুর সোনালী অতীত ক্রিকেট দল টসে জিতে পৌর ক্রিকেট দলকে ব্যাটিয়ে আমন্ত্রণ জানায়। টসে হেরে পৌর ক্রিকেট দল ১৫ ওভারে তারা ১০৯ রান সংগ্রহ করে। জবাবে গুরুদাসপুর সোনালী অতীত ক্রিকেট দল ১৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৭০রান সংগ্রহ করে। ফলে গুরুদাসপুর পৌর ক্রিকেট দল ৩৯ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ান হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ চ্যাম্পিয়ান ও রানার আর্প উভয় দলের অধিনায়কের হাতে ট্রপি তুলে দেন । টুর্ণামেন্টের ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হোন সানি ও ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হোন সাব্বির রহমান। এসময় নাটোর জেলার স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ গোলাম রাব্বী,গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা,গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম,গুরুদাসপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রাজ কুমার কাসি,,আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,টুর্ণামেন্টে উপজেলার ছয় ইউনিয়নের ছয় ক্রিকেট টিম ও পৌরসভার দুইটি ক্রিকেট টিম নিয়ে এই টুর্ণামেন্ট শুরু হয়েছিল।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …