শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প উপলক্ষে সংবাদ সংম্মেলন

গুরুদাসপুরে ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প উপলক্ষে সংবাদ সংম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে আনোয়ার হোসেন চক্ষু ও জেনারেল হাসপাতাল কর্তৃক আয়োজিত চাঁচকৈড় নাজিম উদ্দিন স্কুল এ্যান্ড কলেজে আগামী বৃহষ্পতিবার অনুষ্ঠিতব্য ১২১ তম ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প উপলক্ষে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন কর্মরত কনসালটেন্ট চক্ষু রোগ বিশেজ্ঞ ও সার্জন ডাঃ মোহাম্মাদ আলী।

সকাল ১১টায় চাঁচকৈড় বাজারের ফাতেমা প্লাজায় আনোয়ার হোসেন চক্ষু ও জেনারেল হাসপাতালের আয়োজনে একটি রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে কর্মরত কলসালটেন্ট চক্ষু ডাঃ রোগ বিশেজ্ঞ ও সাজন ডাঃ মোহাম্মাদ আলী ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প এর উদ্দেশ্য উপলক্ষে সাংবাদিকদের বলেন, চক্ষু যে মানুষের দেহের অমূল্য সম্পদ। এই অমূল্য সম্পদের সচেতনতা বৃদ্ধি ও অর্থের অভাবে যারা চক্ষুর চিকিৎসা করতে পারেন না তাদের ফ্রি চিকিৎসা সেবা দেওয়াই আমাদের মূল লক্ষ্য।

তিনি আরও বলেন, এই ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্পে ১০জন চক্ষু চিকিৎসকের সমন্বয়ে দরিদ্র চক্ষু রোগীদের নাম মাত্র মূল্যে ছানি, নেত্রনালী, টেরিজিয়াম বা পর্দা সহ সকল অপারেশনের ব্যবস্থা করা হবে। এসময় গুরুদাসপুর উপজেলার সকল ইলেকট্রিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বনপাড়া ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ল্যাবরেটরী স্কুলে শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত …