বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে প্রতিবন্ধী একীভূত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

গুরুদাসপুরে প্রতিবন্ধী একীভূত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে শহীদ সাত্তার রেকায়েত প্রতিবন্ধী একীভূত বিদ্যালয়ের ম্যানেজিং কমির্টির সদস্য খুবজিপুর এম.হক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু সাঈদ কর্তৃক প্রতিষ্ঠানের শিক্ষক তালিকা পরিবর্তন ও জোরপূর্বক ক্ষমতা প্রয়োগের মাধ্যমে বিদ্যালয় জবর দখলের প্রতিবাদে মানববন্ধন করেছেন লাঞ্চিত প্রতিষ্ঠাতা সভাপতি ও শহীদ পরিবারের সদস্যরা।

আজ সকাল ১১টায় প্রতিষ্ঠানের লাঞ্চিত প্রতিষ্ঠাতা,শিক্ষক ও অধিকার হানানো শহীদ পরিবারের সদস্যদের আয়োজনে  রোজী মোজাম্মেল মহিলা কলেজ রোডে মুক্তিযোদ্ধা সংসদ অফিসের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানে প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সেনা সদস্য ও শহীদ পরিবারের সদস্য এস.এম নজরুল ইসলাম, শিক্ষক মোছাঃ চুমকি খাতুন ও মোঃ আবুল বাশারসহ প্রমুখ।

এসময় বক্তব্যরা বলেন, খুবজিপুর এম হক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু সাঈদ প্রতিষ্ঠানের ম্যানেজিং কমির্টির কোন সদস্য না।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠতা সভাপতির সাথে কোন প্রকার যোগাযোগ না করে ক্ষমতা প্রয়োগ করে জোর জবর দখল করে প্রতিষ্ঠানে শিক্ষকদের তালিকা পরিবর্তন করে নিজের ইচ্ছেমত শিক্ষক নিয়োগ দিয়ে প্রতিষ্ঠান পরিচালনা করছেন। তাই সরকারের নিকট আবু সাঈদের বিরুদ্ধে সুষ্ঠ বিচারের দাবী জানান।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …