রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ধান কাটা শ্রমিকদের শুকনা খাবার তুলে দিলেন জেলা প্রশাসক

গুরুদাসপুরে ধান কাটা শ্রমিকদের শুকনা খাবার তুলে দিলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন উদ্যোগে চলনবিল অধ্যষিত এলাকায় বোরো ধান কাটা শ্রমিকদের উব্ধুদ্ধ করতে তাদের মাঝে প্যাকেটজাত শুকনা খাবার বিতরণ করেছেন নাটোর জেলা প্রশাসক ।


আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বিভিন্ন বোরো জমিতে গিয়ে জেলা প্রশাসক শাহরিয়াজ ৫শ শ্রমিকদের মাঝে এই শুকনো খাবার বিতরণ করেন। শুকনো খাবারের মধ্যে ছিল এক প্যাকেট করে মুড়ি, স্যালাইন, বিস্কুট, বিশুদ্ধ খাবার পানি সহ আরো অন্যান্য খাবার।


গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন জানান,গুরুদাসপুর অধ্যষিত চলনবিল এলাকার বোরো ধান কাটার শ্রমিকদের সুরক্ষায় তাদের সাথে সবসময় যোগাযোগ রাখবে উপজেলা প্রশাসন। গুরুদাসপুরে আসা দূরবর্তী ধান কাটার শ্রমিকদের রাত্রে থাকার সু ব্যাবস্থা করা হয়েছে।


নাটোর জেলা প্রশাসক শাহরিয়াজ বলেন, খাদ্য বান্ধব সরকার সবসময় কৃষি ও কৃষকদের কথা চিন্তা করে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন সবসময় তাদের খোঁজ খবর রাখতে। কোন ভাবেই যেন কৃষকরা সমস্যায় না পড়ে। বর্তমানে করোনা ভাইরাসের সংক্রামন রোধ করে ধান কেটে ঘরে তুলতে হবে। সেজন্য প্রশাসন যেন তাদের সাথে সহযোগিতা করে। যেকোন প্রয়োজনে তাদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। এরই অংশ হিসেবে তারা মাঠে কাজ করে চলেছেন।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেন,কৃষি কর্মকর্তা আব্দুল করিম ও স্বেচ্ছাসেবক মিজানুর রহমান।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …