সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে দোকান বাকির পাওনা টাকা চাওয়ায় প্রাণনাশের হুমকি

গুরুদাসপুরে দোকান বাকির পাওনা টাকা চাওয়ায় প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

নাটোরের গুরুদাসপুরে দোকানবাকির পাওনা টাকা চাওয়ায় প্রাণনাশের হুমকি প্রদান করার অভিযোগ উঠেছে চাপিলা ইউনিয়নের মহারাজপুর গ্রামের মোহাম্মদ আলীর চার ছেলে মানিক মিয়া, মজিবর রহমান, রেজাউল করিম, সাইফুল ইসলামের বিরুদ্ধে।

এঘটনায় রফিকুল ইসলাম বাদী হয়ে বুধবার (২২ এপ্রিল) গুরুদাসপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। রফিকুল ইসলাম জানান, বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর বাজারে তার সার কীটনাশক, খৈল ও ভুষি মালের দোকান রয়েছে।

দোকানে অভিযুক্ত মানিক প্রথমে নগদে ক্রয় টাকায় মালামাল ক্রয় করলেও পরবর্তী সময়ে বাঁকিতে ১ লক্ষ ৮৪ হাজার ছয়শত টাকার মালামাল নেয়। অনেকদিন হয়ে যায় পাওনা টাকা দেয়না। এমনভাবে চলতে থাকায় গত ২০ এপ্রিল মুক্তবাজারে অভিযুক্ত মানিকের ভাই মজিবর রহমানের কাছে টাকার বিষয়ে আলোচনা কালে সে ক্ষিপ্ত হয়ে তার অন্যান্য ভাইদের খবর দিয়ে এনে আমাকে প্রাণে মারার জন্য আক্রমণ করে।

সেই সময়ে স্থানীয়দের সহযোগিতায় আমি রক্ষা পাই। ওই সময়ে অভিযুক্তরা আমাকে প্রাণে মারবে এমন কথা বলে চলে যায়। বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় আছি। যেকোন সময়ে তারা আমার বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে। তিনি পুলিশ প্রশানের কাছে তার নিরাপত্তা চান।

তবে অভিযুক্তদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

আরও দেখুন

আবারো নাটোরে নগরমাতা উমা চৌধুরী জলি

নিজস্ব প্রতিবেদক: আবারো নাটোরে পৌরমাতা নির্বাচিত হলেন উমা চৌধুরী জলি। নাটোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ …