মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে তিন মহিলাকে মারপিট করার অভিযোগ

গুরুদাসপুরে তিন মহিলাকে মারপিট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে জমি জমা সংক্রান্ত জেরে তিন মহিলাকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মহিলাদের পক্ষ থেকে জিয়াউর রহমান বাদি হয়ে গুরুদাসপুর থানায় ৫ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বাবলাতলা গ্রামে।

অভিযোগ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে আলেয়া নিজ বাড়িতে বসে থাকা অবস্থায় হঠাৎ পাশ্ববর্তী বাড়ির ময়েজ উদ্দিনের ছেলে আব্দুল বারেকের নেতৃত্বে ৫ জন লোক এসে আলেয়াকে এলোপাথারি ভাবে মারধর করতে থাকলে তার ডাক চিৎকারে এগিয়ে আসে জিয়াউর রহমানের স্ত্রী বেলী খাতুন ও তার ভাবি চ্যামেলী। এগিয়ে আসলে তাদের ওপরও অতির্কিত মারপিট করে। মারপিট করার পরে গায়ের গহনা নিয়ে চলে যায়। এসময় স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্ত বারেক মুঠোফনে এ বিষয়ে জানান, আমি একজন হৃদ রোগের রোগী। আমি তাদের মারপিট করিনি বরং তারাই আমাকে মারপিট করেছে। আমি এখন চিকিৎসাধিন অবস্থায় রাজশাহী মেডিকেল এ ভর্তি আছি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মোজাহারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …