রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ডা. মোহাম্মদ আলীর ঈদ সামগ্রী বিতরণ

গুরুদাসপুরে ডা. মোহাম্মদ আলীর ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

করোনা ভাইরাস ও ঈদ উপলক্ষে ৩ হাজার অসহায় দরিদ্র মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক ডা. মোহাম্মদ আলী। তিনি একজন চক্ষু চিকিৎসক।

নাটোরের গুরুদাসপুর উপজেলার পৌরসভার ৯টি ওয়ার্ডের অসহায় দরিদ্র কর্মহীন মানুষের মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ সামগ্রী বিতরণ মধ্যে ছিল সেমাই, চিনি, গুড়া দুধ, তেল এবং আতব চাউল।

শুক্রবার (২২ মে) সকালে খলিফাপাড়া মিল চাতালে ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর ৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। এছাড়াও মোহাম্মদ আলীর পিতা প্রবীন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডা. মোহাম্মদ আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। তার সেই আহবান এবং অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির নির্দেশে নিজের সামাজিক দায়বদ্ধতা থেকেই অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি। ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করার জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …