শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে জালাল হত্যার প্রধান আসামী গ্রেফতার

গুরুদাসপুরে জালাল হত্যার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর             
নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগ নেতা জালাল হত্যার দেড় মাস পর মামলার ১ নম্বর আসামী মো.শরিফুল ইসলামকে গ্রেফতার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের সিংড়া উপজেলার বিজয়নগর থেকে তাকেআটককরা হয়।

উল্ল্যেখ ১৩ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ও যোগেন্দ্রনগর মধ্যপাড়া গ্রামের মৃতআমজাদ মেম্বারের ছেলে জালাল উদ্দিন মন্ডলকে (৬০) প্রকাশ্যে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। ঘটনার পরদিনই নিহতের ছেলে বাবুমন্ডল গুরুদাসপুর থানায় বাদী হয়ে একই গ্রামের মৃত আক্কাছ মন্ডলের ছেলে শরিফ (৩৭) ও সাইদুল (৪২), মৃত মমিন মন্ডলের ছেলে আশরাফুল (৩৬), মজিদ মন্ডলের ছেলে রেজাউল (৩২) ও রবি (৩৪), মজনুর ছেলেআজাদুল (২৭), মৃত সোবাহানের ছেলে দুলাল হোসেন (৩৩), মোশারফের ছেলেমাহাবুর (২৮) ও মৃত আশকান প্রামাণিকের ছেলে হাছেন আলী (৩০) সহ ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মোজাহারুল ইসলাম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে জালাল হত্যা মামলার এক নম্বর আসামী শরিফুল ইসলাম কে নাটোর জেলার সিংড়া উপজেলার বিজয়নগর থেকে রোববার রাতে মামলার আয়ু উপ-পরিদর্শক মো.শহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স তাকে আটক করে গুরুদাসপুর থানায় নিয়ে আসে। মামলার বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

গ্রীনভ্যালী পার্কে “ড্রিম ফরেস্টে’র” উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরের গ্রীনভ্যালী পার্কের  নতুন আকর্ষণ ড্রিম ফরেস্টের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার …