বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / গুরুদাসপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

গুরুদাসপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগ,যুবলীগ ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা, দোয়া মাহফিল ও জাতির পিতা বঙ্গবন্ধুসহ চার জাতীয় নেতার চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টায় বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজে জাতীয় পতাকা ও শোক পতাকা উত্তোলন করেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। পরে কলেজের মিলনায়তনে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভায় পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রাজ কুমার কাশির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল ক্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ যুব মহিলালীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।

এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। বক্তব্যরা বাংলাদেশকে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর চিন্তা চেতনার কথা, তার জীবন আদর্শের কথা, তাঁর অবদানের কথা বলেন। শোক সভা শেষে কালরাত্রিতে বঙ্গবন্ধু এরঁ ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধুসহ চার জাতীয় নেতার চিত্র প্রর্দশন করেন প্রধান অতিথিসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …