বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম, লুটপাটের অভিযোগ

গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম, লুটপাটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুর উপজেলা নাজিপুর ইউনিয়নের গুপিনাথপুর গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে স্বামী-স্ত্রীকে মারপিট,ঘরবাড়ী ভাংচুর করে নগদ ১১লক্ষ টাকা লুটপাট করে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী ওয়াহেদ মুরাদ ওরফে লাবু ও তার সহযোগীদের বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়,বুধবার সকালে লাবু তার লোকজন নিয়ে প্রতিবেশী মহসিনের বাড়ীতে হামলা করে। মহসিন ও তার স্ত্রী আসমা বেগম ভয়ে ঘরের দরজা বন্ধ করলে দরজা ভেঙ্গে মহসিন ও তার স্ত্রীকে বেধড়ক মারপিট করে। মারপিটের একসময় লাবু ধারালো অস্ত্র দিয়ে মহসিনের মাথায় আঘাত কররে ঘটনাস্থলে মহসিন পড়ে যায়। ওই সময় তাদের ঘরের ভেতরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে মাছ বিক্রি করার ৭লক্ষ ৬৫হাজার টাকা ও সাড়ে ৩লক্ষ টাকা মূল্যের ৭ভরি স্বর্ণাংকার নিয়ে। মহসিনের স্ত্রী আসমা চিৎকার করলে প্রতিবেশীরা তার চিৎকার শুনে ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বর্তমানে মহসিন ও তার স্ত্রী আসমা হাসপতালে চিকিৎসাধীনে রয়েছে। এঘটনায় মহসিন থানায় বাদী হয়ে লাবুসহ ৭জনের বিরুদ্ধে মামলা করেছেন।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …