বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে “চেতনায় বঙ্গবন্ধু ও ৭১” বিষয়ক উপস্থিত বক্তৃতা অনুষ্ঠিত

গুরুদাসপুরে “চেতনায় বঙ্গবন্ধু ও ৭১” বিষয়ক উপস্থিত বক্তৃতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন অয়োজনে রোজী মোজাম্মেল মহিলা কলেজ প্রাঙ্গণে উপজেলার দুইটি মহিলা শিক্ষা প্রতিষ্ঠা বেগম রোকেয়া গালর্স স্কুল এন্ড কলেজ ও রোজী মোজাম্মেল মহিলা কলেজের ছাত্রীদের অংশ গ্রহনে “চেতনায় বঙ্গবন্ধু ও ৭১” এর উপর উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় রোজী মোজাম্মেল মহিলা কলেজের ছাত্রী তুলনা প্রথম, আয়শার সাথে যুগ্নভাবে দ্বিতীয় হোন দুইজন বেগম রোকেয়া কলেজের মাহফুজ মিম ও সাদিয়া তৃতীয় স্থান অর্জন করে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন। তিনি উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান এমন মহতী উদ্যোগ নেওয়ার জন্য। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন তোমরা আজ সাহসের সহিত ট্রেজে উঠে যা বলেছো তা অনেক ভাল বলেছো। আমি ব্যক্তিগত ভাবে তোমাদের এমন পারফর্মে খুশি হয়েছি।

উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেন বলেন,আমার এধরনের অনুষ্ঠান করার মূল উদ্দেশ্য হলো,তোমাদের বাংলাদেশের মূল ইতিহাস জানানো। যে জাতি নিজের ইতিহাস জানে না,সে জাতি কিছুই জানে না। সে দেশের উন্নয়ন হবে ভাসমান।আর যে,জাতি নিজের দেশের ইতিহাস জানে সে দেশের উন্নয়ন হবে দৃশ্যমান।

এছাড়াও বক্তব্য রাখেন. রোজী মোজাম্মেল মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মায়ারানী চক্রবতী ও সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মাজেম আলী।

পরে অতিথিবৃন্দ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের হাতে প্রাইজমানি তুলে দেন।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে ইটভাটায় অভিযান,২৭ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে পাঁচটি ইটভাটায় অভিযান চালিয়ে ২৭লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজকেই …