নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে একাদশ জাতীয় সংসদের এক বছর পূর্তিতে সংবর্ধনা প্রদান

গুরুদাসপুরে একাদশ জাতীয় সংসদের এক বছর পূর্তিতে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে জাতীয় সংসদদের এক বছর পূর্তি উপলক্ষে স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস ও উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন ও ভাইস চেয়ারম্যান আলাল শেখকে সংবর্ধনা প্রদান করেন পৌর সদরের খলিফা পাড়া গ্রামের সর্বস্তরের জনসাধারন। গতকাল রাত ৯টায় গুরুদাসপুর পৌর সদরের খলিফাপাড়ার সর্বস্তরের জনসাধারনের আয়োজনে চাঁচকৈড় ব্রীজঘাটে খলিফাপাড়া ওই সংবর্ধনা অনুষ্ঠান হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসাদ খলিফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সাংসদ ও নাটোর জেলা সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস। তিনি বলেন,জনসাধারন ভালবেসে আমাকে ভোট দিয়ে ছযবার জয়যুক্ত করেছেন। তাদের ভালবাসার কথা আমি কখনও ভুলব না। তাদের সুখ আমার সুখ। তাদের দুঃখ,আমার দুঃখ এমন মনোভাব নিয়ে সারা জীবন তাদের পাশে থেকে কাজ করতে চাই। তিনি আরও বলেন,জনগণই আমার বড় শক্তি। এই শক্তি বলেই আমি পথ চলি। আমার চলার পথে কেউ বাধাঁ হয়ে দাঁড়াবেন না ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান আলাল শেখ,গুরুদাসপুর পৌরআওয়ামীলীগ সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব। এসময় উপস্থিত ছিলেন,গুরুদাসপুর পৌরআওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ,নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য রহিম মোল্লা,গুরুদাসপুর পৌরআওয়ামীলীগ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সামসুল শেখ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি রাজ কুমার কাশি,উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাধন,সাধারন সম্পাদক শুভাশিষ কবিরসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন চক্ষু বিশেজ্ঞ ও সার্জন ডাঃ মোহাম্মদ আলী।

আরও দেখুন

৩৫ বছর ইমামতি করার পররাজকীয় বিদায় পেলেন ইমাম

নিজস্ব প্রতিবেদক: নাজমুল হাসান, গুরুদাসপুর (নাটোর) নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় কাঁচারিপাড়া জামে মসজিদের ইমামমাওলানা মোঃ …