নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে উপজেলা ও পৌর বি.এন.পি এর আহবায়ক কমিটি গঠনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত।

গুরুদাসপুরে উপজেলা ও পৌর বি.এন.পি এর আহবায়ক কমিটি গঠনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর

নাটোরের গুরুদাসপুরে উপজেলা ও পৌর বি.এন.পি শাখার আয়োজনে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন করে উপজেলা ও পৌর বি,এন,পি আহবায়ক কমিটি গঠনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকাল ৩টায় গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারে গুরুদাসপুর পৌরসভার সাবেক পৌর মেয়র মশিউর রহমান এর বাসভবনে ওই কর্মী সভা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সভার সভাপতি গুরুদাসপুর উপজেলা বি.এন.পি এর সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নাটোর জেলা বি.এন.পি এর আহবায়ক আলহাজ্ব আমিনুল হক। প্রধান হিসেবে বক্তা হিসেবে বক্তব্য রাখেন,নাটোর জেলা বি,এন.পি এর সদস্য সচিব আলহাজ্ব রহিম নেওয়াজ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা বি,এন.পি এর যুগ্ন আহবায়ক আলহাজ্ব শাহ আলম,গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনের সাবেক সাংসদ এম মোজাম্মেল হক,নাটোর জেলা বি.এন.পি এর সাবেক সাধারন সম্পাদক শহিদুল আলম বাচ্চুসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জননেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য সংগঠনকে গতিশীল করতে হবে। গণতন্ত্র পুনুরুদ্ধার করতে হলে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। এজন্য তৃণমুল পর্যায়ে বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হচ্ছে। দ্রত সময়ের মধ্যেই গুরুদাসপুরে বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হবে। এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা সকল বি.এন.পি নেতৃবৃন্দ।

এই কর্মীসভার সঞ্চালনের দায়িত্বে ছিলেন,গুরুদাসপুর পৌরসভার সাবেক মেয়র ও সাবেক পৌর বি.এন.পি এর সভাপতি মশিউর রহমান বাবলু।

আরও দেখুন

নাটোরে জাল টাকাসহ স্বামী-স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরে জাল টাকা সহ মোঃ রিপন (৩৩) এবং তার স্ত্রী লাবনী আক্তার রিমু …