নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে উন্মক্ত লটারী মাধ্যমে কৃষকদের কাছ থেকে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ অভিযান শুরু

গুরুদাসপুরে উন্মক্ত লটারী মাধ্যমে কৃষকদের কাছ থেকে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ অভিযান শুরু

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে বিভাজন ভিত্তিতে উন্মক্ত লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করে তাদের কাছ থেকে ২৬টাকা কেজি দরে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ অভিযান শুরু হয়েছে।

আজ বিকাল ৩টায় উপজেলা বিয়াঘাট ইউনিয়ন পরিষদে খাদ্য বিভাগ আয়োজনে বিভাজন ভিত্তিতে ৮৪ মেট্রিক টন আমন ধান সংগ্রহ লক্ষ্য মাত্রা নিয়ে ইউনিয়ন কৃষকদের উপস্থিতিতে উন্মুক্ত লটারীর মাধ্যমে ৮৪জন কৃষক নির্বাচন করা হয়। নির্বাচিত প্রতি কৃষক এর কাছ থেকে এক মেট্রিক টন করে মোট ৮৪ মেট্রিক টন আমন ধান সংগ্রহ করা হবে। উক্ত উন্মুক্ত লটারী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ও সংগ্রহ কমিটির সভাপতি মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা উম্মে কুলসুম,কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল করিম, উপজেলা গোডাউন ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রউফ,ইউপি চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক। এসময় বক্তরা বলেন,বর্তমান সরকারের কথা স্বচ্ছতার ভিত্তিতে প্রকৃত কৃষকদের কাছ থেকে আমন ধান সংগ্রহ করতে হবে। তারই আঙ্গিকে আমরা আপনারদের উপস্থিতিতে উন্মুক্ত লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করছি এবং নির্বাচিত কৃষকদের কাছ থেকে আমন ধান সংগ্রহ করছি।

উল্লেখ্য এবার গুরুদাসপুর উপজেলা খাদ্য বিভাগ প্রতিটি ইউনিয়নে বিভাজন ভিত্তিতে উন্মুক্ত লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করে মোট ৬৮২ মেট্রিক টন অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ করবে।

আরও দেখুন

রাণীনগরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০জন অসহায় পেলেন সাড়ে চার লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ১০জন অসহায় অসুস্থ্য ব্যক্তিদের মাঝে সাড়ে চার লক্ষ টাকার চেক বিতরণ …