সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / Uncategorized / গুরুদাসপুরে ইয়াবাসহ ২ জন আটক

গুরুদাসপুরে ইয়াবাসহ ২ জন আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে ইয়াবাসহ সুমন ইসলাম (২৩) ও ওয়াজেদ আলী (২৫) নামে ২ জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৯৬ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আজ ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর বারোটা থেকে একটা পর্যন্ত উপজেলার দড়ি কাছিকাটা গ্রামস্থ (দড়িকাছিকাটা টোলপ্লাজার সংলগ্ন) এলাকায় অভিযান চালিয়ে তাদের ওই ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি অপারেশন দল আজ ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর বারোটা থেকে একটা পর্যন্ত উপজেলার থানাধীন দড়ি কাছিকাটা (দড়িকাছিকাটা টোলপ্লাজার সংলগ্ন) এলাকায় কোম্পানী উপ-অধিনায়ক মোহাম্মদ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ দড়ি কাছিকাটা এলাকার সুমন ইসলাম ও ওয়াজেদ আলীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

বাংলাদেশ ডিজিটাল সার্ভের পর আর কোনো জরিপের প্রয়োজন নেই

নিউজ ডেস্ক: পটুয়াখালী ও বরগুনায় শুরু হতে যাওয়া ‘বাংলাদেশ ডিজিটাল সার্ভে’ দেশের সর্বশেষ ভূমি জরিপ …