নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া বাড়িঘর ভাঙ্গচুর

গুরুদাসপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া বাড়িঘর ভাঙ্গচুর

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ধাওয়া-পাল্টাধাওয়া, বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর গ্রামে। বৃহস্পতিবার সন্ধা সাড়ে সাত টার দিকে ওই ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। স্থানীয় সূত্রে জানাযায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ওই এলাকার মৃত মোজাহার আলীর ছেলে সোহেল রানা এবং আব্দুল লতিফ বিশ্বাসের ছেলে মোক্তাদিরুল ইসলাম মিন্টু বিশ্বাসের মধ্যে বিরোধ চলে আসছিলো। এক পর্যায় বৃহস্পতিবার সন্ধার পরে দুই গ্রæপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয় এবং বাড়ি ঘর ভাংচুর হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সোহেল রানা জানান, মিন্টু বিশ্বাসের ভাই সেন্টু বিশ্বাসের নেতৃত্বে ইয়াকুব বিশ্বাস, কবির মেম্বার,জিয়াউল মুন্সি তাদের দলবল নিয়ে প্রথমে আমার বাড়ি ভাংচুর করে নগদ ৫ লক্ষ টাকা লুট করে নিয়ে যায় এবং আমার ভগ্নিপতি মিজানুর রহমানের বাড়িতে গিয়ে মোটরসাইকেল,ঘর ও ঘরে থাকা নগদ ১ লক্ষ টাকা লুট করে পাশেই আমার বিয়াই সানাউল্লা, রেজাউল ও সাইদুলের বাড়ি ঘরও ভাংচুর করে। তবে আজকের এই ঘটনায় মিন্টু বিশ্বাস উপস্থিত ছিলোনা।

অভিযুক্ত মিন্টু বিশ্বাস জানান, ঘটনাস্থলে আমি ছিলাম না। পরে ঘটনাস্থলে গিয়ে আমাদের লোকজনকে শান্ত করেছি। বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের কোন ঘটনা ঘটেনি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোজাহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নিখোঁজের দুই বছর পর এক যুবকের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের দুই বছর পর মফিজুল ইসলাম নামে এক যুবককে খুনের ঘটনা …