বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুরে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত

গুরুদাসপুরে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন আয়োজনে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২ঘটিকায় পরিষদ মিলনায়তনে এই আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুণ্ঠিত হয়। উক্ত ফাইনাল রাউন্ডে অংশগ্রহণ করে গুরুদাসপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ও হাঁসমারী এম উদ্দিন উচ্চ বিদ্যালয় ।

বর্তমানে দেশের সামাজিক অবক্ষয় ও সমসাময়িক সমস্যার বিষযবস্তু নিয়ে ২৯ জুলাই উপজেলার ৩১টি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে এই আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়।

‘ডেঙ্গু প্রতিরোধে ব্যক্তি সচেনতাই সর্বোৎকৃষ্ট পন্থা’ এই বিষয়বস্তুু নিয়ে পক্ষে অবস্থানকরী দল গুরুদাসপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় বিপক্ষে অবস্থানকারী দল হাঁসমারী এম উদ্দিন উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে জয়লাভ করে। বিতর্কে মর্ডারেটর এর দায়িত্ব পালন করেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোঃ নাহিদ হাসান খান। বিচার কার্যে ছিলেন, উপজেলা প্রোগ্রাম অফিসার মোঃ মোঃ রাহাদ আলম, সহকারি প্রোগ্রামার জহির আব্বাস ও উপজেলা একটি বাড়ি একটি খামারের কো-অর্ডিনেটর মোছাঃ লুৎফুন্নাহার লতা।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান। উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার। পরে উপজেলা পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান ও রানার আপ উভয় দলকে উপজেলা বিতর্ক প্রতিযোগিতার সনদ প্রদান করা হয়।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …