নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে বিসর্জন মেলায় উপস্থিত ইউএনও

গুরুদাসপুরে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে বিসর্জন মেলায় উপস্থিত ইউএনও

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
শারদীয় দুর্গাপূজার দশমীর দিনে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিজেই মাঠে নেমে রাস্তার জ্যাম ছাড়ালেন গুরুদাসপুরের ইউএনও মোঃ তমাল হোসেন। গুরুদাসপুর উপজেলার হিন্দু সম্প্রদায়ের জনগোষ্ঠীদের এক মাত্র প্রতিমা বিসর্জনের স্থান উপজেলার পৌর সদরের নন্দকুঁজা নদী।মঙ্গলবার বিকেলে দুর্গা প্রতিমা বিষর্জনের সময় তিনি সশরীরে উপস্থিত থেকে তদারকি করেন। যাতে করে কেউ হয়রানির শিকার না হন। গত দিন থেকেই অভিযোগ ছিলো নন্দকুজা নদীর ওপর অবস্থিত তিনটি ব্রিজ থেকে ইভটিজিং, বাদামের খোশা ফেলে বিভিন্ন ভাবে নদীতে থাকা নৌকার যাত্রীদের হয়রানী করা হয়। ব্রিজের ওপর গাড়ি রেখে যানজট তৈরি করে সাধারণ জনগণের দুর্ভোগ সৃষ্টি করা হয়।

মঙ্গলবার বিকেল থেকে শুরু করে প্রতীমা বিসর্জন না হওয়া পর্যন্ত ইউএনও তমাল হোসেন তিনটি ব্রিজে দর্শক সেজে পরিদর্শন করেন এবং ব্রিজের ওপর থাকা যানবাহন গুলো সরিয়ে দেন। অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান তার টিম নিয়ে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার  তমাল হোসেন বলেন, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য নিজেই মাঠে নেমেছিলাম। ব্রিজের ওপর থাকা সাধারন জনগণকে প্রতিমুহুর্তে সতর্ক করা হয়েছে। মেয়েদের ইভটিজিং, ধুমপানসহ বাদামের খোশা যেন কেউ নদীতে না ফেলে তার জন্য তিনটি ব্রিজে এবং নদীর দুই পাড় আমি পরিদর্শন করি এবং ব্রিজের ওপর রাখা গাড়ি গুলোর জন্য যে যানজট শুরু হয়েছিলো তা নিরসন করি।

অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান তার টিম নিয়ে সার্বক্ষণিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন।

আরও দেখুন

বড়াইগ্রামে টিবিএস ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত

নিহস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে স্বনামধন্য মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ এর ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত …