নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে অপরাধ দমনে সকলের সহযোগিতা চাইলেন জেলা পুলিশ সুপার

গুরুদাসপুরে অপরাধ দমনে সকলের সহযোগিতা চাইলেন জেলা পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে সকল শ্রেণী পেশার মানুষের সাথে নাটোর জেলা নবাগত পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার এর বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিকাল ৪ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা পুলিশ আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভার সভাপতি গুরুদাসপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, নাটোর জেলা নবাগত পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার।

তিনি তার বক্তব্যে সবার উদ্দেশ্যে করে বলেন, পুলিশ একার পক্ষে সমাজের সকল অপরাধ দমন করতে পারবে না। আপনাদের সকলের সহযোগিতায় সমাজের সকল অপরাধ দমন করা সম্ভব। তাই আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। তাই নাটোর জেলায় কোন জায়গায় কোন প্রকার অপরাধ দেখলে স্থানীয় থানায় অবগত করে পুলিশকে সহযোগিতা করবেন। প্রয়োজনে আমার ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করবেন। তিনি তার ব্যক্তিগত ফোন নম্বর সবাইকে দেন।

এছাড়াও বক্তব্য রাখেন, নাটোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা। এসময় উপজেলা গ্রাম পুলিশসহ নানা শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বড়াইগ্রাম পৌরসভায় জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম পৌর পরিষদ, পৌর আওয়ামী লীগ, সাব-রেজিষ্ট্রি অফিস ও উপজেলা প্রেসক্লাব, বড়াইগ্রাম …